বানিয়াচংয়ে ছাত্রলীগ নেতা রউফ হত্যা মামলায় গ্রেফতারকৃত তৈয়ব ও রবির রিমান্ড মঞ্জুর

শেখ জোবায়ের জসিম/আরিফুল রেজা,বানিয়াচং (হবিগঞ্জ) ॥ বানিয়াচংয়ে ছাত্রলীগ নেতা আব্দুর রউফ হত্যা মামলায় গ্রেফতারকৃত এজাহারভূক্ত আসামী তৈয়ব আলী ও রফিকুল ইসলাম রবির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

২১ জুলাই (মঙ্গলবার) চাঞ্চল্যকর ওই হত্যা মামলায় বানিয়াচং থানা পুলিশের ৭ দিনের চাওয়া রিমান্ড আবেদনের শোনানি শেষে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট সুলতান উদ্দিন প্রধান আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন মঞ্জুর করেন।
বিষয়টি নিশ্চিত করেন হবিগঞ্জের কোর্ট ইন্সপেক্টর মোঃ আল আমিন।

রিমান্ড শুনানীতে রাষ্ট পক্ষে ছিলেন কোর্ট ইন্সপেক্টর মোঃ আল আমিন ও বাদীপক্ষে ছিলেন এডভোকেট শেখ ফরহাদ এলাহী সেতু ও মোঃ অলিউর রহমান।

উল্লেখ্য গত ১২ জুলাই( রবিবার) সকাল ১০ টায় বানিয়াচং উপজেলার বাঘহাতা গাজীপুর গ্রামের সৌদি প্রবাসী আব্দুর রহমানের একমাত্র পুত্র ছাত্রলীগ নেতা আব্দুর রউফ(২৬) লাশ বাড়ীর পার্শ্ববর্তী মসজিদের সন্নিকটে জুয়াইল্যা নদীতে ভাসমান অবস্থায় এলাকাবাসী দেখতে পায়।

পরে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেনের নেতৃত্বে একদল পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

রউফ হত্যার ঘটনায় তার মা জরিনা বেগম বাদী হয়ে ৪ জনকে আসামী করে বানিয়াচং থানায় হত্যা মামলা দায়ের পর একদল পুলিশ অভিযান চালিয়ে এজাহারভূক্ত আসামীদের গ্রেফতার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *