বানিয়াচংয়ে নন এমপিও ভূক্ত শিক্ষকদের মাঝে অনুদানের চেক বিতরণ

হবিগঞ্জ প্রতিনিধি ॥ বানিয়াচংয়ে নন এমপিও শিক্ষকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

২৩ জুলাই বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খাঁন।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাউছার শোকোরানার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী। এছাড়া উপস্থিত ছিলেন , ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বানিয়াচং উপজেলা আওয়ামিলীগের যুগ্ম-সম্পাদক মোঃ তজম্মুল হক চৌধুরী, বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম খোকন,খাদ্য কর্মকর্তা খবীর উদ্দিনসহ উপজেলার বিভিন্ন কলেজ ও উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাবৃন্দ।
এসময় প্রধান অতিথি ১০০ জন শিক্ষকের মাঝে ৫ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খাঁন বলেছেন বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। এই সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের সাধারন মানুষ,ইমাম ও মেয়াজ্জিন, শিক্ষকসহ বিভিন্ন ক্ষেত্রে অনুদান দিয়ে যাচ্ছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমারা ও আপনাদের জনপ্রতিনিধি হিসেবে সুখেদুখে পাশে থাকব। এছাড়া নন এমপিও শিক্ষক হিসেবে যেনো কাজ করতে না হয় শিক্ষাবান্ধব সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *