বানিয়াচংয়ে হাওরে নৌকা ডুবে একই পরিবারের ১জনের মৃত্যু নিখোজ ২

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে নৌকাডুবির ঘটনায় একই পরিবারের ১ জনের লাশ উদ্ধারসহ ২ জন নিখোজ রয়েছেন।

৪ আগষ্ট রাত ৯.১৫ মিনিট পর্যন্ত উদ্ধার অভিযান চলছে বলে জানিয়েছেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, বানিয়াচং উপজেলার মুরাদপুর ইউনিয়নের রহমতপুর পাঁচকেরির হাওরে নৌকা ডুবে একই পরিবারের একজনের মৃত্যু ও ২জন নিখোজের খবর পাওয়া গেছে। ফায়ার সার্ভিসের ডুবুরি,পুলিশ ও এলাকাবাসী যৌথভাবে উদ্ধার অভিযান পরিচালনা করছেন।

মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটে। উদ্ধারকৃত লাশ আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের মৃত আব্দুল আওয়াল মিয়ার কন্যা দুলেনা বেগম (২৫) এর বলে জানাগেছে। এছাড়া নিখোঁজ আলী নূর (৩৮) ও মৃত দুলেনার ভাই এবং অপর নিখোঁজ খোকন মিয়া (৭) আলী নূরের পুত্র।

নৌকাডুবির ঘটনা শুনে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ তদারকি করেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা, বানিয়াচং থানার ওসি মোহাম্মদ এমরান হোসেন।

এব্যাপারে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন জানান আজমিরিগঞ্জ শিবপাশা হুকুরা গ্রাম থেকে আলিনুর তাদের নিজস্ব ইঞ্জিন চালিত ডিঙি নৌকা যোগে তার পরিবার ও আত্মীয় স্বজন শিশু সহ মোট ১৩ জন ঈদ উপলক্ষে তার শ্বশুর বাড়ি বেড়ানো জন্য বানিয়াচং থানার ১৪ নং মুরাদপুর ইউনিয়ন রহমতপুর গ্রামের উদ্দেশে রওয়ানা হইয়া অনুমান দুপুর ১২.৪৫ মিনিটে পাচকিরি বন্দ নৌকাডুবির কবলে পড়ে। দীর্ঘসময় উদ্ধার অভিযান পরিচালনা করে রাত সাড়ে ৯ ঘটিকায় আপাতত স্থগিত করা হয়েছে। ৫ আগষ্ট সকাল থেকে আবারো উদ্ধার অভিযান শুরু করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *