বানিয়াচংয়ে ছাত্রদলের দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া

হবিগঞ্জ প্রতিনিধি ॥ বানিয়াচংয়ে উপজেলা ছাত্রদলের দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। ৩০ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় স্থানীয় বড়বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গত ০১ সেপ্টেম্বর মোবাশ্বির আহমদ মজনুকে আহবায়ক ও শরিফ উদ্দিন ঠাকুরকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট বানিয়াচং উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষনা করে জেলা ছাত্রদল।

এই কমিটিতে যুগ্ম আহবায়ক করা হয় জহির লস্কার ও মোঃ দিলোয়ার হোসেনকে। কমিটিতে তারা সম্মান জনক স্থান না পাওয়ায় তাদের নেতৃত্বে অন্যান্য পদ বঞ্চিতরা বড়বাজারে সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান ও সাধারন সম্পাদক রুবেল চৌধুরীর বিরুদ্ধে বানিয়াচং সদরে ঝাড়– মিছিল করে।

এরই প্রেক্ষিতে গত ৭ সেপ্টেম্বর জেলা কমিটি জহির লস্কার ও মোঃ দিলোয়ার হোসেনকে কারন দর্শানুর নোটিশ করে জেলা কমিটি। জবাব সন্তেুাষজনক না হওয়ায় গত ২৯ সেপ্টেম্বর হবিগঞ্জ জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক নাজমুস সাকিব স্বাক্ষরিত এক নোটিশে তাদেরকে উক্ত পদথেকে অব্যাহতি প্রদান করে।

উক্ত নোটিশের কপি উপজেলা ছাত্রদলের সদস্য সচিব শরিফ উদ্দিন ঠাকুরের ফেসবুকে আপলোড ও কমেন্টকে কেন্দ্র করে শরিফ উদ্দিন ঠাকুর ও জহির লস্করের নেতৃত্বে দু’পক্ষের নেতাকর্মিদের মধ্যে ধাওয়াপাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তাৎক্ষনিক বানিয়াচং থানা পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্য মোহাম্মদ এমরান হোসেন জানান,
খবর পেয়ে তাৎক্ষনিক বাজার এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। আইন-শৃঙ্খলার অবনতি হয় এসব কার্যক্রম যারাই করবে পুলিশ তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *