সকলের সম্মিলিত প্রচেষ্টা থাকলেই দূর্নীতি মূক্ত দেশ গড়া সম্ভব : জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে সাইক্লিং গ্রুপ ও ছাদ বাগানের শুভ উদ্বোধন করা হয়েছে। এছাড়া দু’জন ভিক্ষুকের কর্মসংস্থানের লক্ষ্যে ২টি দোকান প্রদান এবং অনলাইন ক্লাস উদ্বোধন করা হয়।

২৭ অক্টোবর মঙ্গলবার সকালে হবিগঞ্জের জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কার্যক্রমের উদ্বোধন করেন। উপজেলা চত্তরে সাইক্লিং গ্রুপের সাথে বাইসাইকেল দৌড়ে তিনি অংশ নেন।

এছাড়া উপজেলা পরিষদ ভবনে ছাদ বাগান উদ্বোধন, ভিক্ষুক মুক্ত বানিয়াচং গড়ার লক্ষ্যে হুসেনা বেগম ও মোঃ নুসাধন মিয়া নামে দুই প্রতিবন্ধি ভিক্ষুককে মালামালসহ দুইটি টং দোকান প্রদান ও মাধ্যমিক ভবনের দু’তলায় অনলাইন ক্লাস রেকডিংয়ের জন্য স্টুুডিও উদ্বোধন করা হয়।

বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা’র সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন বানিয়াচং সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, বানিয়াচং উপজেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলাম সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশ, মাধ্যমিক শিক্ষা অফিসার কাওছার শোকরানা, সহকারি শিক্ষা অফিসার হাসিবুল ইসলাম, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, এডভোকেট মুর্শেদুজ্জামান লুকু, আসাদুজ্জান খান তুহিন, মাধ্যমিক শিক্ষক মোঃ আব্দুল হাই, মোফাজ্জল হোসেন মুকুল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান বলেছেন, শুধু ঘরে বসে থাকলেই হবেনা। সুস্থ থাকতে হলে সাইক্লিংসহ নিয়মিত ব্যায়াম করতে হবে। শুধু ফেসবুক নিয়ে বসে থাকলে হবেনা খেলাধুলাও করতে হবে।

তিনি আরো বলেন নিজে ভালো হোন তাহলে দেখবেন আপনার অধীনে যারা চাকুরী করেন তারাও ভাল হয়ে গেছে।

আমি নিজে দূর্নীতি করিনা অন্যকেও করতে দেবনা। সকলের সম্মিলিত প্রচেষ্টা থাকলেই কেবল দূর্নীতি মূক্ত দেশ গড়া সম্ভব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *