নিয়মিত খেলাধুলা করলে কেউ কোনো অপরাধ করতে পারে না : এমপি মজিদ খান

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান খেলায় অংশগ্রহনকারী বিজয়ীদেরকে অভিনন্দন এবং যারা বিজয়ী হতে পারেননি তাদেরকে ধন্যবাদ জানান।

তিনি বলেন বিজয়ী হতে পারেননি তাতে কি হয়েছে চেষ্টাত করেছেন। নিয়মিত খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে। যারা নিয়মিত খেলাধুলা করে তারা কোনো অপরাধ করতে পারে না।

তাই সবাইকে নিয়মিত খেলাধুলা করতে হবে। খেলাধুলা শিক্ষা কার্যক্রমের একটি অংশ। শরীর ও মন ভালো রাখার জন্য খেলাধুলা করা প্রয়োজন।

স্বাস্থ্য সচেতন মানুষেরা হাজারও ব্যস্ততার মাঝেও শরীর ও মনকে চাঙ্গা করার জন্য নিয়মিত খেলাধুলা করেন। খেলাধুলা মানুষের ভেতরে একটি প্রশান্তি এনে দেয়, এনে দেয় ভারসাম্যও।

তবে নানান কারণে খেলাধুলার প্রতি মানুষের আগ্রহ কমে গেছে।
২ নভেম্বর সোমবার বিকাল ৩ ঘটিকায় বানিয়াচং উপজেলার ১১নং ইউনিয়নের নয়াপাথারিয়া মাঠে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

জেলা পরিষদের সদস্য মোঃ আশিক মিয়ার ব্যাক্তিগত উদ্যেগে পাথারিয়া মাঠে ফুটবল আশিক মিয়া টুর্নামেন্টের আয়োজন করা হয়। খেলায় পাথারিয়া এনামুল হক ফুটবল একাদশকে ০-১ গোলে পরাজিত করে আথুকুড়া ফুটবল একাদশ বিজয়ী হয়।

ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আহাদ মিয়ার সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন জেল পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ডাঃ মুশফিক হোসেন চৌধুরী,

অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম, বানিয়াচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শেখ শামছুল হক, সাবেক চেয়ারম্যান সজীব আলী, ইউনিয়ন চেয়ারম্যান ফজলুর রহমান খান, এরশাদ আলী, অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, সুজাতপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মুর্শেদ সরকার, আরো প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *