আইন-শৃঙ্খলার উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে : এমপি মজিদ খান

হাবগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ-২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন আইন-শৃঙ্খলার উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে। বর্তমান সময়ে সর্বস্তরে সামাজিক অবক্ষয় হচ্ছে। একদল আরেক দলকে মারছে আর একদল দর্শকের মতো শুধু দেখে যাচ্ছে। কোন ধরণের প্রতিবাদ প্রতিরোধ করছে না। যা একে বারেই সঠিক নয়।

সদিচ্ছা থাকলে যে কোন দাঙ্গার ঘটনা এলাকাবাসী রোধ করতে পারে। সবাই আইন প্রয়োগকারী সংস্থ্যাকে তথ্যদিয়ে সহযোগিতা করলেই কেবল সমাজ থেকে মদ গাঁজা ইয়াবা চুরি ডাকাতি দাঙ্গাসহ সকল প্রকার অপরাধ নির্মূল করা সম্ভব। এছাড়া যে কোন ঘটনা ঘটলে কোন নিরপরাধ লোক যেনো হয়রানির শিকার না হয় সেদিকে নজর রাখতে ইউএনও ও ওসিকে নির্দেশ প্রদান করেছেন। ১৫ ফেব্রুয়ারি সোমবার সকাল সাড়ে ১০ ঘটিকায় বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, হবিগঞ্জ জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মোঃ আতাউর রহমান,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউপি চেয়ারম্যান শেখ শামছুল হক, মাওলানা হাবিবুর রহমান, রেখাছ মিয়া, আহাদ মিয়া, এরশাদ আলী, জয় কুমার দাশ,হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান পরিষদের সম্পাদক কাজল চ্যাটার্জী প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচও ডাঃ শামিমা আক্তার, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম সরকার, পল্লী বিদ্যুতের ডিজিএম মামুন মোল্লা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা,ইউপি চেয়ারম্যন ও আইন-শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ।

সভায় বানিয়াচংয়ে চতুর্দিক বেষ্ঠিত ঐতিহ্যবাহী গড়ের খাল দখলমুক্ত, নির্ধারিত স্থান ব্যতিত বাজারের উপরে যত্রতত্র সিএনজি,টমটম ও মিশুক সট্যান্ড করতে না দেয়া, কোভিড-১৯ এর টিকা নেওয়ার জন্য বহুল প্রচারের লক্ষে উপজেলার প্রত্যেক মসজিদে ও প্রতিটি ইউনিয়নে মাইকিং করে প্রচারনার সিদ্ধান্ত গৃহিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *