নবীগঞ্জের মুরাদপুর মদন মোহন জিউড় আখড়ায় দুঃসাহসিক চুরি, দেড় লক্ষাধিক টাকার মালামাল খোয়া,এলাকায় আতংক!

নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের মুরাদপুর গ্রামের মদন মোহন জিউড় আখড়ায় ১৫ ফ্রেবুয়ারী সোমবার দিবাগত রাতে  এক দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে।
চুরেরা এ সময় মন্দিরের ঘরের তালা ও দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মুর্তির গায়ে রক্ষিত ২ ভরি ওজনের রাধামাধবের চুুুড়ি,চেইন,বালা,ঝুুমকাসহ স্বর্নালংকার এবং ৫ ভরি ওজনের রোপার অলংকার,প্রণামী বাক্স ভেঙ্গে নগদ আনুমানিক ৭ হাজার ৫ শত  টাকাসহ প্রায় ১ লক্ষ ৫৮ হাজার টাকার মালামাল  চু্রি করে নিয়ে যায়।
পরদিন মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে মন্দিরের সেবায়েত নৃপেন্দ্র দাশ বিষয়টি প্রথমে দেখে থানা পুলিশ ও গ্রামবাসীকে অবগত করেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার এস আই মোজাম্মেল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। মন্দিরে চুরির ঘটনায় রিংকু দাশ বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
চুরির ঘটনায় এলাকার হিন্দু জনসাধারনের মাঝে আতংক বিরাজ করছে। ধর্মীয় প্রতিষ্টানে চুরির ঘটনায় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহনের থানা পুলিশের প্রতি আহবান জানিয়েছেন নবীগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন রায়,সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেলসহ সংগঠেনর নের্তৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *