নবীগঞ্জে নসিমন গাড়ির চাপায় নিহত বাড়িঘর ভাঙচুর-লুটপাট

নবীগঞ্জ প্রতিনিধি। হবিগঞ্জ জেলার নবীগঞ্জে নসিমনের চাপায় নিহতের ঘটনাকে কেন্দ্র করে বাড়ী ঘরে হামলা-ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঘাতক নসিমন গাড়ি আটক হলেও চালক পালিয়ে গেছে।

এলাকাবাসী সুত্রে গেছ- ১৬ ফ্রেবুয়ারী মঙ্গলবার দুপুরের নবীগঞ্জ থানা পয়েন্টে বেপরোয়া নসিমন (বটবটির) গাড়ির চাপায় নবীগঞ্জ পৌর এলাকার রাজাবাদ গ্রামের মৃত ওয়াহিদ মিয়ার ছেলে মোঃ বাবুল মিয়া (৫০) গুরুত্বর আহত হন।

আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক।

ওসমানী মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এদিকে ঐ দুর্ঘটনাকে কেন্দ্র করে নসিমন গাড়ির পক্ষে স্থানীয় রাজাবাদ গ্রামের কিছু লোকজন নসিমনগ গাড়ির পক্ষলম্বন করলে দু পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা হয়। এর জের ধরে বিকেলের একদল লোক হরিপুর গ্রামের মৃত হাকিম মিয়ার ছেলে ফরহাদ মিয়ার বাড়ী ঘরে হামলা-ভাঙচুর ও লুটপাট চালায় ।

এরপর আবার রাজাবাদ গ্রামের আখলিছ মিয়ার বাড়িতেও হামলা চালায় ওই লোকেরা। এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশের ওসি মোঃ আজিজুর রহমানসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ফরহাদ মিয়ার স্ত্রী তাকমিনা বেগম বলেন, হঠাৎ করে আমার পুরুষশুন্য বাড়ীতে রাজাবাদ গ্রামের দুলু মিয়া তার ছেলে রিপন রুবেল রিয়নসহ তাদের আত্নীয় স্বজনের নেতৃত্বে একদল লোক বাড়ী ঘরে হামলা-ভাঙচুর ও লুটপাট চালায়।

এসময় আমাদের উপরও অতর্কিত হামলা চালায়। হামলায় আমার দুই সন্তান গুরুত্ব আহত হয় এবং বাসায় থাকা ব্যবসায়ী কাজের জন্য ৩০লক্ষ টাকা স্বর্ণালংকার ও মূল্যবান আসবাবপত্র লুটপাট করে নিয়ে যায়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। নসিমন গাড়িকে আটক করা হযেছে। চালক পালিয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *