নানান আয়োজনে নবীগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্টান সম্পন্ন

নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি ॥ নানান আয়োজনের মধ্যে দিয়ে হবিগঞ্জ নবীগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্টান সম্পন্ন হয়েছে। গত ২০ মার্চ শনিবার সকাল ৯ টায় প্রেসক্লাব সভাপতি উত্তম কুমার পাল হিমেল এর সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সেলিম তালুকদারের সঞ্চালনায় সিলেট শহরের জাফলং এবং লালাখাল নামক স্থান পরিদর্শন শেষে নবীগঞ এসে  বনভোজনটি শেষ হয়।
এতে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম।  উক্ত বনভোজনে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন, সাবেক সভাপতি আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী, সাবেক সভাপতি এম.এ আহমদ আজাদ, সাবেক সভাপতি সরওয়ার শিকদার, বর্তমান সহ-সভাপতি শাহ সুলতান আহমেদ, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী শামীম, অর্থ সম্পাদক শওকত আলী, নির্বাহী সদস্য আকিকুর রহমান সেলিম, নির্বাহী সদস্য এম.মুজিবুর রহমান, এম.এ মুহিত, সাবেক সাধারণ সম্পাদক রাকিল হোসেন ও সলিল বরণ দাশ, সিনিয়র সাংবাদিক মোঃ আবু তালেব, মুহিবুর রহমান, জাকির হোসেন চৌধুরী, মুহিবুর রহমান চৌধুরী তছনু, মোজাহিদ আলম চৌধুরী, মোঃ তৌহিদ চৌধুরী, ছনি চৌধুরী।
প্রেসক্লাবের সহ সভাপতি শাহ সুলতান আহমদের ব্যবস্থাপনায়  বনভোজন অনুষ্ঠানটিকে  প্রাণবন্ত  করে তোলো আর্কষনীয় র‌্যাফেল ড্র। এতে প্রথম পুরুস্কার হিসেবে ১টি মূল্যেবান মোবাইল ফোন ও দ্বিতীয় পুরস্কার একটি পাওয়ার ব্যাংক এবং তৃতীয় পুরস্কার একটি দেওয়াল ঘড়ি উপহার দেওয়া হয়। এছাড়া প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পালের ব্যক্তিগত উদ্যোগে একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করেন সঠিক সব্বোর্চ  উত্তরদাতাদের মধ্য থেকে ৩ জনকে পুরস্কার প্রদান করেন।
বনভোজন অনুষ্টানে নবীগঞ্জ করগাও ইউনিয়নের বাসিন্ধা ডিবিসি নিউজের জেলআ প্রতিনিধি আবদুল্লাহ আল মামুনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে আত্মার মাগফিরাত কামনা করা হয়। এছাড়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য গীতিকার সুরকার এম মুজিবুর রহমান বাউল সম্রাট আব্দুল করিমসহ বিভিন্ন গান পরিবেশর করে বনভোজনকে উপভোগ্য করে তোলে।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান ফজলুক হক চৌধুরী বলেন,নবীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে প্রাকৃতিক সুন্দরর্যে ভরপুর সিলেটের ঐতিহ্যবাহী জাফলং ও লালাখালে এসে খুবই ভাল লাগল। প্রতি বছর ক্লাবের পক্ষ থেকে  এ রকম একটি আনন্দদায়ক ভ্রমনের আয়োজন করার আহবান জানান  তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *