দুর্নীতির সাথে জড়ালে কঠোর ব্যবস্থা নেওয়া হবে : নবীগঞ্জে জেলা প্রশাসক ইশরাত জাহান

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ (হবিগঞ্জ) : হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক ইশরাত জাহান বলেছেন, কেউ দুর্নীতির সাথে জড়ালে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে । তাই সবাইকে অনিয়ম দুর্নীতি থেকে বিরত থাকতে হবে।
বঙ্গবন্ধু সোনার বাংলা বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সরকার তথ্য-প্রযুক্তি ব্যাপক সম্প্রসারণ করেছে। তিনি বলেন-ভূমি অফিসে দালালের দৌরাত্ম্য বন্ধ করে মানুষকে কাঙ্খিত সেবা নিশ্চিত করতে হবে।  জেলা প্রশাসক  নবীগঞ্জে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ, প্রেসক্লাবের ভুমি নির্ধারন, নবীগঞ্জ জেকে সরকারি উচ্চ বিদ্যালয়ের ৬ তলা ভবন নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে আশ্বাস প্রদান করেন।
২৩ মার্চ মঙ্গলবার নবীগঞ্জ উপজেলায় কর্মরত কর্মকর্তা ও সুধীজনদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠিত মতবিনিময় সভায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের সভাপতিত্বে  ও পজীব কর্মকর্তা সাকিল আহমেদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি  ইজাজুর রহমান, নুর উদ্দিন (বীর প্রতীক), নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল,ইউপি চেয়ারম্যান আবু সিদ্দিক, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. সরওয়ার শিকদার, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, রিজভী আহমেদ খালেদ, নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আল আসিফ আবেদীন, প্রধান শিক্ষক রাহেলা খানম প্রমুখ। এ সময় সুশীল সমাজের লেকজনসহ বিভিন্ন অফিসের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক ইশরাত জাহান প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত বিশেষ এলাকার জন্য সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী চা বাগানের ছাত্র-ছাত্রীদের মধ্যে ২০টি বাইসাইকেল বিতরণ করেন, ৫জন ভিক্ষুককে ৫টি সেলাই মেশিন ও নগদ ৫হাজার টাকা করে বিতরণ করা হয়। ১৩টি ইউনিয়নের ১৭ জন দুস্তমানুষের মাঝে ১৭টি ভাসমান দোকানঘর প্রদান করা হয়। পরে জেলা প্রশাসক উপজেলা ভূমি অফিসের রেকর্ডরুম সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *