এমপি মজিদ খানের রোগমুক্তি কামনা করে বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের দোয়া

হবিগঞ্জ প্রতিনিধি ॥ সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের এমপি আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খানের রোগমুক্তি কামনা করে বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩০ মার্চ মঙ্গলবার বাদ এশা বানিয়াচং সদর বড়বাজারস্ত বানিয়াচং উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন জেলা ইমাম সমিতির সভাপতি ও বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা মুফতি মাওলানা আতাউর রহমান।

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন’রস ভাপতিত্বে ও সাধারন সম্পাদক কামরুল হাসান কাজলের পরিচালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সহ-সভাপতি ইস্পাহানী, যুগ্ম-সাধারন সম্পাদক মখলিছুর রহমান বাচ্ছু, প্রেসক্লাবের অন্যতম সদস্য এস এম সাইফুল ইসলাম সেলিম,সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম নাসিম,অর্থ সম্পাদক উমর ফারুক শাবুল, প্রচার সম্পাদ এস এম খলিলুর রহমান রাজু, প্রেসক্লাব সদস্য শেখ যোবায়ের আহমদ,আরিফুল রেজা, তফসির মিয়া প্রমুখ।

উল্লেখ্য গত ২৯ নভেম্বর মজিদ খানের করোন রিপোর্ট প্রজেটিব আসে। এর পর থেকে তিনি ঢাকায় নিজ বাসায় কোরাইন্টেইনে রয়েছেন।

দোয়ার পুর্বে আলোচনা সভায প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন এমপি মজিদ খান একজন সাদা মনের মানুষ। সংসদীয় এলাকার প্রত্যেকটি জনগণের সাথে তার সু-সম্পর্ক রয়েছে। গত বছর বাংলাদেশে করোনা ভাইরাস সনাক্ত হওয়ার পর থেকে সংসদীয় এলাকার কর্মহীন মানুষকে খাবার পাইয়ে দিতে দিবারাত্রি পরিশ্রম করে যাচেছন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *