কোন অনিয়ম করলেই ব্যবস্থা ॥ ডিসি ইশরাত জাহান

বানিয়াচং প্রতিনিধি ॥ হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান বলেছেন খাদ্য গুদামে ধান ক্রয়ে কোন রকম অনিয়ম করলেই তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ধান দিতে এসে কোন কৃষক যেনো হয়রানীর শিকার না হয় সে দিকে খেয়াল রাখতেও সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন। তিনি আরো বলেন বানিয়াচং উপজেলা ধান ও মাছের এক সম্বাবনাময় এলাকা। এই এলাকায় কৃষিও মৎস্য উৎপাদন আরো বৃদ্ধি করতে বর্তমান সরকার ইতিমধ্যে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে।

আর সরকারি সকল নির্দেশনা যথাযথ ভাবে বাস্তবায়নের লক্ষে আমরা কাজ করে যাচ্ছি। তিনি ২৫ মে মঙ্গলবার বিকালে বানিয়াচং উপজেলা খাদ্য গুদামে ধান বিক্রয়ে কৃষক উদ্বুদ্ধ করণ সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে উপরোক্ত কথা গুলো বলেন।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি বিজন ব্যানার্জী, সহকারী কমিশনার ভূমি ইফফাত আরা জামান ঊর্মি, জেলা ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রক দিলদার মাহমুদ, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন সহ বিভিন্ন কর্মকর্তাও কৃষকগণ।

এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ এনামুল হক, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক খবির উদ্দিন, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সাধারন সম্পাদক কামরুল হাসান কাজল, দৈনিক আমার হবিগঞ্জের বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমন, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক শিব্বির আহমদ আরজু প্রমুখ।

পরে জেলা প্রশাসক ৪নং দক্ষিন পশ্চিম ইউনিয়নের বুরুজপাড়া গ্রামে প্রধানমন্ত্রীর ঘরপ্রাপ্তদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ টাকা প্রদান করেন। এছাড়া ১নং উত্তর পূর্ব ও ৩নং দক্ষিন পূর্ব ইউনিয়নে গিয়ে কৃষককের কাছথেকে ধান সংগ্রহ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *