অপরাধমুক্ত বানিয়াচং গড়তে জনপ্রতিনিধি এবং প্রশাসনের একযোগে কাজ করতে হবে ॥ মজিদ খান এমপি

হবিগঞ্জ প্রতিনিধি ॥ সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের এমপি আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন বর্তমান সরকার দেশের মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিতে বদ্ধ পরিকর। সরকারের পাশাপাশি এ ব্যাপারে সকলের আন্তরিকতা প্রয়োজন।

বিশেষ করে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার স্বার্থে প্রকৃত অপরাধীর শাস্তি নিশ্চিত করতে হবে। অপরাধী নেতৃস্থানীয় এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে হলেও ছাড় দেয়া যাবে না। দু’য়েকজন সদস্যের কর্মকাণ্ডের কারণে প্রশাসনের যাতে দুর্নাম যেন না হয় সে ব্যাপারে কর্মকর্তাগণকে সতর্ক থাকতে হবে। অপরাধমুক্ত বানিয়াচং গড়তে জনগণকে সাথে নিয়ে জনপ্রতিনিধি এবং প্রশাসনের একযোগে কাজ করতে হবে।

২৭ মে বৃহস্পতিবার বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন। বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন ও হাসিনা আক্তার, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন,জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, হিন্দু বৌদ্ধ খৃষ্টান পরিষদের সাধারন সম্পাদক কাজল চ্যাটার্জী, ইউপি চেয়ারম্যা শেখ শামছুর রহমান, গিয়াস উদ্দিন, ওয়ারিশ উদ্দিন খান, রেহাছ মিয়া, মাওলানা হাবিবুর রহমান, এরশাদ আলী, জয়কুমার দাশ, আহাদ মিয়া প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলাম সরকার, বানিয়াচং আইডিয়েল কলেজের প্রিন্সিপাল স্বপন কুমার দাশ, ইউপি সদস্য মায়া বেগমসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়াম্যান ও আইনশৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *