বানিয়াচংয়ে ৭ বছরের শিশুকে শ্লীলতাহানি ॥ বৃদ্ধের কারাদন্ড

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচংয়ে ৭ বছরের শিশুকে শ্লীলতাহানির অভিযোগে ৬৫ বছর বয়স্ক ৮ সন্তানের জনক সামছুল লস্কর নামে এক বৃদ্ধকে ভ্রাম্যমান আদালতে ১৪ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। সে বানিয়াচং উপজেলার ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের আদমখানী গ্রামের জম্বু লস্কর ওরফে আব্দুল লস্করের পুত্র ।

এলাকাবাসী সূত্রে জানাযায় ০৭ জুন সোমবার দুপুরে উপজেলার পাইকপাড়া গ্রামের মঞ্জিল মিয়ার শিশু কণ্যা ২নং ইউনিয়ন অফিস সংলগ্ন স্থানে গাছের নিচ থেকে জাম কুড়াতে যায়। এসময় লম্পট সামছুল লস্কর শিশুটিকে ঝাপটে ধরে শ্লীলতাহানি করে। পরে একই এলাকার ডাঃ মনির লস্করের সহযোগিতায় এলাকাবাসী শিশুটিক উদ্ধার করার পাশাপশি ঘটনাস্থল থেকে লম্পটকে আটক করা হয়।

খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ তাকে গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতে হাজির করেন। স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের বিচারক লম্পট সামছুর লস্করকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৩০ হাজার টাকা অর্থদন্ড করেন। জরিমানা পরিশোধ না করায় কারাদন্ডের পরিমান আরো ২মাস বৃদ্ধি করা হয়।

এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন বলেন ঘটনার খবর পেয়েই তদন্তে সত্যতা পাওয়ায় দ্রুত লম্পট সামছুল লস্করকে আটক করে ভ্রাম্যমান আদালতে প্রেরন করা হয়। সকল প্রকার অপরাধীদের গ্রেফতারে বানিয়াচং থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে।

এব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যান আদালতের বিচারক ইফফাত আরা জামান ঊর্মি বলেন ঘটনার খবর পেয়ে এলাকায় ভ্রম্যমান আদালত পরিচালনা করি। স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে উল্লেখিত আসামী দোষি সাব্যস্ত হওয়ায় দণ্ডবিধি ৫০৯ ধারাতে উক্ত আসামীকে ১৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *