নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান সাংবাদিক আশা

নবীগঞ্জ সংবাদদাতা ॥ সারাদেশে ইতিমধ্যে বইছে আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনের হাওয়া তারই ধারাবাহিকতায় নবীগঞ্জ উপজেলার আওতাধীন ৩নং ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচন যথাসময়ে অনুষ্টিত হবে।

ইতিমধ্যে শুরু হয়েছে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের দৌরঝাপ। দলীয় মনোনয়ন পেতে অনেক প্রার্থী নির্বাচনী এলাকাসহ কেন্দ্রিয় নেতৃবৃন্দের সাথে লবিং তদবিরে ব্যস্ত সময় পার করছেন।আর তারই ধারাবাহিকতায় এলাকার সর্বত্র চষে বেড়াচ্ছেন ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কৃতি সন্তান শিক্ষানুরাগী সাংবাদিক আশাহীদ আলী আশা। তিনি দলীয় নৌকা প্রতিকে নির্বাচনের লক্ষ্যে সম্ভাব্য প্রার্থী হিসেবে এলাকায় কাজ করে যাচ্ছেন।

সম্ভাব্য প্রার্থী আশাহীদ আলী আশা বলেন, আমি দীর্ঘ দিন যাবৎ ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও জেলা উপজেলার সহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক সংগঠনের দায়িত্ব পালন করতেছি। দলের জন্য বিভিন্ন সময়ে আন্দোলন-সংগ্রাম করেছি। বর্তমানে আমার নিজ এলাকার জনগণের চাওয়া ও দলীয় নেতাকর্মীদের প্রত্যাশা অনুযায়ী আগামী নির্বাচনে আমি যোগ্যতার ভিত্তিতে অংশগ্রহণ করতে চাই। আমি দলীয় মনোনয়ন পাই বা না পাই জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাবো।

বিগত ২০১৬ ইং সনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে ছিলাম তখন হাইকমান্ড ইন্টারভিউ শেষে বলেছিলেন আগামীতে বিবেচনা করা হবে। আমি মনোনয়ন না পেয়েও নৌকার পক্ষে নিরলস ভাবে কাজ করেছি। আমি দীর্ঘ ২৫ বছরের বেশি সময় ধরে সততার মাধ্যমে সাংবাদিকতা পেশার পাশাপাশি আওয়ামী যুবলীগের রাজনীতি করে আসছি।

দলের সুখে-দুঃখে দলীয় সিদ্ধান্ত মোতাবেক কাজ করে যাচ্ছি। দলের উন্নয়ন কর্মকান্ড লিখনির মাধ্যমে তুলে ধরে দলকে এগিয়ে নিতে প্রচার প্রচারণা করছি। এলাকার অসহায় হতদরিদ্র ও মধ্যবিত্ত মানুষের পাশে দাঁড়িয়ে বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছি। দল আমাকে নৌকা প্রতিক দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব ইনশাআল্লাহ। ইনাতগঞ্জ ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব,উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় হতদরিদ্র ও মধ্যবিত্ত মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করব।

দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ইউনিয়নের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব। তিনি মাননীয় প্রধানমন্ত্রীসহ জেলা উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দের সুদৃষ্টি কামনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *