যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে নবীগঞ্জে স্বরণ সভা

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধিঃ  নবীগঞ্জে যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান, শিল্পপতি ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের প্রথম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে । এ উপলক্ষে আয়োজিত স্মরণ সভা ও দোয়া মহফিল অনুষ্টিত হয়।
এ উপলক্ষ্যে স্নরন সভায বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা, দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের চেয়ারম্যান ছিলেন একজন দেশপ্রেমিক মানুষ। তিনি দেশের একজন সফল শিল্প উদ্যোক্তা ছিলেন। একদিকে জীবন বাজি রেখে দেশকে স্বাধীন করার জন্য যুদ্ধ করেছেন। পরবর্তীতে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য শিল্প-কারখানা গড়ে তোলে লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছেন।
তারই স্বপ্নে দেশে গড়ে উঠেছে যমুনার একাধিক ইন্ডাষ্ট্রিয়াল পার্ক। দেশে বেসরকারী খাতে কর্মসংস্থানের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান এখন যমুনা গ্রুপ। যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে (১৩ জুলাই) মঙ্গলবার বিকেলে নবীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উক্ত স্বরণসভার আয়োজন করা হয়।  দৈনিক যুগান্তরের নবীগঞ্জ প্রতিনিধি মোঃ সরওয়ার শিকদারের সভাপতিত্বে উক্ত স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  ফজলুল হক চৌধুরী সেলিম।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, এটি এম সালাম, মুরাদ আহমদ, প্রেসক্লাবের  সহ সভাপতি শাহ সুলতান আহমদ, সাবেক সাধারন সম্পাদক সলিল বরণ দাশ, মোঃ আলমগীর মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী শামিম, নির্বাহী সদস্য এম মুজিবুর রহমান, নুরুজ্জামান ফারুকী,
তৌহিদ চৌধুরী, ছনি চৌধুরী, অঞ্জন রায়, ইকবাল হোসেন তালুকদার, আলী জাবেদ মান্না, , নাজমুল ইসলাম, আমীর হামজা, হাসান চৌধুরী, শাহরিয়ার আহমদ শাওন, নিরব তালুকদার, জাফর ইকবাল, ওয়েছ চৌধুরী প্রমুখ। স্মরণসভা শেষে যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল’র রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত। দোয়া মাহফিল পরিচালনা করেন নবীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি শাহ সুলতান আহমেদ ও সদস্য নুরুজ্জামান ফারুকী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *