বরগুনায় আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

বীরেন্দ্র কিশোর সরকার, বরগুনা ॥ বরগুনায় আওয়ামী লীগ কর্মী বাদল খানকে (৬৫) ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (১৮-৭-২১) রাত ৩ টার দিকে সদর উপজেলার গৌরীচন্না ইউনিয়নের খাজুরতলা গ্রামে এ ঘটনা ঘটে। বাদল খান খাজুরতলা গ্রামের হযরত আলীর ছেলে।

স্থানীয়রা জানান, রোববার রাতের খাবার খেয়ে বাদল খান ও স্ত্রী লাভলী ইয়াসমিন ঘুমিয়ে পড়েন। রাত ৩টার দিকে হঠাৎ দরজা ভেঙে পাঁচ-সাতজন লোক ধারালো অস্ত্র নিয়ে ভীতরে ঢুকে বাদলের মাথার ডানপাশে কোপ দিয়ে পালিয়ে যায়। এসময় লাভলী চিৎকার দিলে বাদলের ছোট ভাইয়ের স্ত্রী রুবি ও প্রতিবেশীরা এগিয়ে আসেন।

পরে বাদলকে বরগুনা সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম বলেন, বাদল খানের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। হত্যা মামলা প্রক্রিয়াধীন। ঘটনার মোটিভ এখনও জানা যায়নি। ইতোমধ্যে ঘটনাস্থলে পুলিশের একটি দল তদন্ত শুরু করেছে।

এদিকে গৌরিচন্না ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার মোল্লা বলেন, বাদল খান আওয়ামী লীগের একনিষ্ট কর্মী ছিলেন। সিনিয়র হয়েও কখনো পদের জন্য রাজনীতি করেননি। তার এমন মৃত্যু কোনোভাবেই কাম্য না। স্বজনদের সঙ্গে কথা বলে সোমবার (১৯ জুলাই) রাতেই থানায় মামলা করা হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *