বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা ডাঃ জীবন’র অক্সিজেন কনসেট্রেটরসহ বিভিন্ন সামগ্রী প্রদান

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপির কেন্দ্রিয় সাংগঠনিকসম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবনও তার পরিবারের পক্ষথেকে একটি অত্যাধুনিক অক্সিজেন কনসেন্ট্রেটর, ২ টি হুইল চেয়ার, ২ টি বৈদ্যুতিক আইপিএসসহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী প্রদান করেছেন।

১৯ আগস্ট বৃহস্পতিবার বিকালে ওই সামগ্রীগুলো প্রদান উপলক্ষে ডাঃ শামীমা আক্তারের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, ডাঃ সাখাওয়াত হাসান জীবন, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা প্রমুখ।

ডাঃ জীবন তার বক্তব্যে বলেন, আমাদের হাসান মঞ্জিল পরিবারের সদস্যদের একটি ফেসবুক গ্রুপ আছে। কিছুদিন আগে বানিয়াচং উপজেলায় করোনা মহামারিতে ১০ জন লোক মৃত্যুবরণ করেন। তখন ওই গ্রুপে আলোচনা করে করোনা রোগী ও শ্বাসকষ্ট রোগীদের জন্য আমাদের পরিবারের পক্ষ থেকে চিকিৎসা সামগ্রী প্রদানের সিদ্ধান্ত নেয়া হয়।

উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামীমা আক্তার তাদের পৃথক বক্তৃতায় ডাঃ সাখাওয়াত হাসান জীবন ও তার পরিবারের সদস্যদের বানিয়াচং উপজেলাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *