বানিয়াচংয়ে পিটিআই সুপারিনটেনডেন্ট’র এর বিদ্যালয় পরিদর্শন

হবিগঞ্জ প্রতিনিধি ॥ করোনা কালীন ও করোনা পরর্তী পাঠের প্রস্তুতি যাচাইয়ের লক্ষ্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের নির্দেশনা বাস্তবায়নে বানিয়াচংয়ে পিটিআই সুপারিনটেনডেন্ট রৌশনারা খাতুন বিভিন্ন বিদ্যালয় পরিদর্শন করেছেন।

০৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে মীরমহল্লা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আসা মাত্রই এসএমসির শ্রেষ্ঠ সভাপতি ও মীরমহল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এস এম খোকন, ম্যানেজিং কমিটির অন্যতম সদস্য মখলিছ মিয়া ও শিক্ষকবৃন্দ স্বাগত জানান। এসময় উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম সরকার, ইউআরসি ইন্সট্রাক্টর মোঃ জাহির তালুকদার ও পিটিআই ইন্সট্রাক্টর আরিফুল হাসান।

বিদ্যালয়ের পরিবেশ সুন্দর ও গত অন্যান্য বছরের রেজাল্ট ভালো হওয়ায় পরিদর্শন শেষে কর্মকর্তারা সভাপতি, ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্য, শিক্ষকসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

এসময় শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক প্রধান শিক্ষক সুজিত বিশ্বাস, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আফরোজা বেগম, সহকারী শিক্ষক ঝরণা খাতুন, হাসিনা খাতুন, রুনা বেগম, উর্মি ভট্রাচার্য্য,মওলুদা আক্তার, পিয়াংকা রাণী সুমা, মুন্না খানম, উম্মে সালমা রুবি ও ফাতেহা জেবু পুস্প।

এরপূর্বে তিনি বানিয়াচং উপজেলা শিক্ষা অফিস দর্শন এবং সুরভী সরকারী প্রাথমিক বিদ্যালয়, তুষারস্মৃতি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও শান্তিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *