বানিয়াচংয়ে পুলিশের অভিযানে হত্যা মাদক সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলার ৬আসামী গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি॥ বানিয়াচং থানা পুলিশের বিশেষ অভিযানে হত্যা,মাদক সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলার ৬ আসামী গ্রেফতার। ০৩ সেপ্টেম্বর রোজ শুক্রবার অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দে’র দিক নির্দেশনায় ও

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন ও পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রজিত কুমার দাসের নেতৃত্বে বানিয়াচং থানার একদল পুলিশ বিভিন্ন সময়ে অভিযান পরিচালনা করেন।

বিকাল দুই ঘটিকায় মৌলভীবাজার জেলার সদর উপজেলার শেরপুর এলাকা থেকে বানিয়াচং থানার প্রথমরেখ গ্রামের হোসেন আহমদ হত্যা মামলার প্রধান আসামী একই এলাকার মৃত আবুল হোসেনের পুত্র সেলু মিয়া (৩৫)কে গ্রেফতার করা হয়।

এছাড়া ভোররাতে মাদক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী নখলার আব্দা গ্রামের মৃত সাদী মোহাম্মদের পুত্র টেনু মিয়া(৪৫), দৌলতপুর (পূর্বপাড়া) গ্রামের দেড় বছরের সাজাপ্রাপ্ত মৃত খুশিদ মিয়ার পুত্র শওকত মিয়া(৪৭),

এবং মীরপুর গ্রামের মৃত দোবরাজ রবিদাসের পুত্র মাদক ব্যবসায়ী গমা রবিদাস (৫০)কে আশি লিটার চোলাইমদসহ গ্রেফতার করা হয়। এছাড়া দুইজন গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন জানান, থানা এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাই, দাঙ্গা, মাদকসহ সকল প্রকার অপরাধ নির্মুলে বানিয়াচং থানা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *