বানিয়াচংয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সঞ্চালন লাইন উদ্বোধন

হবিগঞ্জ প্রতিনিধি॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেনিফোল্ড অক্সিজেন সঞ্চালন লাইন উদ্বোধন করা হয়েছে। ০৪ সেপ্টেম্বর শনিবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন ও বক্তব্য রাখেন হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ এডভোকেট আব্দুল মজিদ খান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামীমা আক্তারের সভাপতিত্বে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, উপজেলা প্রকৌশলী মোঃ মিনারুল ইসলাম প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আব্দুল মজিদ খান বলেছেন, কোভিড- ১৯ মোকাবেলায় সরকার অত্যন্ত আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। যখন যা প্রয়োজন তা দেওয়া হচ্ছে । এতে করে আমরা জনপ্রতিনিধিরাও স্বাস্থ্যখাতের ব্যাপারে অত্যন্ত আন্তরিক ও সজাগ।

তবে সাধারণ রোগীরা যেন কোন ক্ষেত্রে আপনাদের ( ডাক্তারদের) কারণে অবহেলার শিকার বা চিকিৎসা থেকে বঞ্চিত না হন সেদিকে বিশেষভাবে দৃষ্টি রাখতে হবে।
বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী বলেছেন, স্বাস্থ্য খাত অনেক এগিয়ে গেছে এবং এগিয়ে যাচ্ছে। তৃণমূল পর্যায়ের রোগীরা প্রাথমিক চিকিৎসা পেতে সরকার কমিউনিটি ক্লিনিক দিয়েছেন।

কোন ক্লিনিক যাতে করে অহলোর কারণে বন্ধ না থাকে সে বিষয়টি জনপ্রতিনিধি, সচেতন মানুষ ও স্বাস্থ্য কর্মকর্তাকে দেখভাল করতে হবে। আমি যতদিন দায়িত্বে আছি ততদিন জনসাধারণের দূর্ভোগ লাঘবে আন্তরিকতার সাথে কাজ করে যাব।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি জীবন আহমেদ লিটন, সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, ৪নং ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, ৩নং ইউপি

চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি মোঃ ছায়েব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান ও সাবেক সভাপতি এ জেড এম উজ্জল প্রমুখ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেনিফোল্ড অক্সিজেন সঞ্চালন লাইন স্থাপন করতে ব্যয় হয়েছে প্রায় ১০ লাখ টাকা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *