ছাত্রছাত্রীসহ শিশুদের মোবাইল ফোন থেকে বিরত রাখুন : ওসি এমরান

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন বলেছেন পুলিশ সাংবাদিক মিলেমিশে কাজ করলে সমাজের আইন শৃঙ্খলা উন্নত থাকে।

তিনি বলেন বর্তমানে মোবাইল ফোনের কারনে আমাদের ছেলে মেয়েরা পথভ্রষ্ট হচ্ছে। মাদক, ইভটিজিং, খুন খারাবি বাড়ছে। তাই আসুন আগামী প্রজন্মকে বাঁচাতে স্কুল পড়ুয়া ছাত্রছাত্রী ও আমাদের কোমলমতি শিশু সন্তানদের মোবাইল থেকে বিরত রাখি। রবিবার (৪ সেপ্টেম্বর ২০২১) বিকালে স্থানীয় বড়বাজারস্থ উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে ক্লাবের সভাপতি এস এম খোকনের সভাপতিত্বে সভায় উপরোক্ত কথাগুলো বলেন ওসি।

মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিকদের একাংশ।

তিনি আরও বলেন একসময় মানুষ হিংস্র জানোয়ারদের থেকে রক্ষা পেতে দেশীয় অস্ত্র তৈরী করতেন। কিন্ত অত্যন্ত দুঃখের বিষয় হলো বর্তমানে আমাদের সমাজের বিকৃতমনের মানুষরা ওইসমস্ত অস্ত্র একজন আর একজনকে হত্যা করার কাজে ব্যবহার করছে। কিন্ত এ জঘন্য কাজগুলো আপনাদের সন্তানরাও পছন্দ করে না। তাই আমি যোগদানের পর থেকে দেশীয় অস্ত্র উদ্ধার অভিযান শুরু করি এবং এ অভিযান অব্যাহত আছে। পরিশেষে তিনি বলেন আসুন আমরা সকলে ঐক্যবদ্ধভাবে মাদক, সন্ত্রাস, দাঙ্গা, বাল্য বিয়ে, জোয়া, চুরি-ডাকাতি রোধ ও মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে সুন্দর বানিয়াচং বিনির্মান করি।

মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিকদের একাংশ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান, উপজেলা প্রেসক্লাব সহসভাপতি জাহেদ মিয়া, সেক্রেটারী কামরুল হাসান কাজল, যুগ্ম সম্পাদক মখলিছুর রহমান বাচ্চু ও ইয়াসিন আরাফাত মিল্টন, সাংগঠনিক সম্পাদক এস এম জহিরুল ইসলাম নাসিম, সিনিয়র সদস্য এস এম সাইফুল ইসলাম সেলিম, প্রচার সম্পাদক এস এম খলিলুর রহমান রাজু, সদস্য শেখ যোবায়ের আহমদ, আরিফুল রেজা, ইমরান আহমদ, তফসির মিয়া প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, বানিয়াচং মডেল প্রেসক্লাবেরর সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন, সেক্রেটারী শিব্বির আহমদ আরজু, নির্বাহী সদস্য শেখ সফিকুল ইসলাম সফিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *