হবিগঞ্জের চুনারুঘাটে গলায় ওড়না পেছানো স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাটে গলায় ওড়না পেছানো স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ০৫ নভেম্বর শুক্রবার সকাল ১১ ঘটিকায় জেলার চুনারুঘাট উপজেলার দক্ষিণ নরপতি প্রকাশ কোনাপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে রিকশা চালক আব্দুর রউফ (৩৫) ও তার স্ত্রী সৌদি আরব প্রবাসী আলেয়া আক্তার (৩০) এর মরদেহ পুলিশ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানাযায় প্রায় ১২ বছর পূর্বে তাদের বিয়ে হয়। দাম্পত্য জীবনে রায়হান মিয়া (১০) ও ফরহাদ মিয়া নামে (৪) নামে দুইটি পুত্র সন্তান রয়েছে। শিশুপুত্র রায়হান জানায়, তার পিতা আব্দুর রউফ একজন রিকশা চালক ও তার মা সৌদি আরব প্রবাসী। মাসখানেক পূর্বে তিনি দেশে আসেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১ টায় তার বাবা ও মা খাওয়া দাওয়া করে একরুমে ঘুমিয়ে পড়েন।

সকালে উঠে দেখতে পায় তার মা-বাবা ঘরের তীরের সাথে ওড়না পেছানো গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলছিল। পরে স্থানীয় লোকজন থানায় খবর দিলে সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) মহসিন আল মুরাদ, চুনারুঘাট থানার ওসি মোঃ আলী আশরাফ, ইন্সপেক্টর (তদন্ত) চম্পক দাশের নেতৃত্বে একদল পুলিশ ঘটনায় পরিদর্শন করেছেন। আব্দুর রউফের মা মনোয়ারা বেগমের দাবী তার ছেলে ও ছেলের বউকে কেউ হত্যা করে ফাঁস লাগিয়ে রেখেছে। তিনি এ হত্যাকান্ডের বিচার চান।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আশরাফ জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া হবিগঞ্জের পিবিআই’র একটি দল ঘটনাস্থলে এসে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *