বানিয়াচংয়ে বি রায় চৌধুরীর ২৯ তম মৃত্যু বার্ষিকী উদযাপন

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রয়াত কীর্তিমান ফুটবল খেলোয়ার ভূপেন্দ্র রায় চৌধুরীর ২৯ তম মৃত্যু বার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে ২১ নভেম্বর সোমবার দুপুরে বানিয়াচং আইডিয়েল কলেজ মিলনায়তনে এক আলোচনা সভা সম্মাননা ও বৃত্তি প্রদান করা হয়েছে।

ভূপেন্দ্র রায় চৌধুরী (বি রায় চৌধুরী) ফাউন্ডেশনের আয়োজনে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রয়াত কীর্তিমান ফুটবল খেলোয়ার ভূপেন্দ্র রায় চৌধুরীর পুত্র বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব বিধায়ক রায় চৌধুরী। বানিয়াচং আইডিয়েল কলেজের অধ্যক্ষ স্বপন কুমার দাশের সভাপতিত্বে ও আবু ছালেহ আহমদের পরিচালনায়

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারি কমিশনার ভূমি ইফফাত আরা জামান ঊর্মি, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মক্তিযোদ্ধা আলহাজ্ব আমির হোসেন মাষ্টার, বানিয়াচং উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম সরকার, বীর মুক্তিযোদ্ধা ও আইডিয়েল কলেজের সভাপতি হায়দারুজ্জামান খান ধনমিয়া,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, সুফিয়া মতিন মহিলা কলেজের অধ্যক্ষ সুলতান আহমদ ভূইয়া, দুদকের বানিয়াচং উপজেলা শাখার সভাপতি বিপুল ভূষন রায়, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আবু মোতালেব খান লেবু, সাবেক শিক্ষক কবির মিয়া, প্রধান শিক্ষক আঃ রউফ, সত্য প্রিয় রায় চৌধুরী প্রমুখ।

এছাড়া সভায় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে অতিথিবৃন্দ দুইজন সাবেক খেলোয়ারকে সম্মননা ও দুইজন শিক্ষার্থীকে সম্মাননা ও বৃত্তি প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *