হবিগঞ্জে ২১ শিক্ষার্থীর শাপলা কাপ অ্যাওয়ার্ড অর্জন

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জে ২১জন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী শাপলা কাপ অ্যাওয়ার্ড অর্জন করেছে। এরমধ্যে হবিগঞ্জ সদর উপজেলার ৫জন ও বানিয়াচং উপজেলায় ১৬জন।

রীতি অনুযায়ী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রীর হাত থেকে তাদের অ্যাওয়ার্ড গ্রহন করার কথা রয়েছে। অ্যাওয়ার্ড অর্জনকারী শিক্ষার্থীরা হলেন হবিগঞ্জ সদর উপজেলার সুলতান মাহমুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফারিয়া জান্নাত নোহা ও তাসনিম আক্তার রূপা, সৈয়দাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাঈমা আক্তার, বুরহান উদ্দিন ও রোস্তানা আক্তার,

বানিয়াচং উপজেলার মীরমহল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তানজুম তাসকিয়া ও তাছমিন মেহজাবিন শমী, বড়বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অগ্নিদেব সূত্রধর সূর্য, শরিফখানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সৃজন দাশ রুদ্র, ইমন মিয়া ও নাহিদ ফজলে সাকিব অর্ণব, আথুকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আবু ছুফিয়ান আখঞ্জি ছামি,ছিলাপাঞ্জা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রায়হান মিয়া, ও তামীম আহমেদ, মাকালকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ঐশি চৌধুরী, সূর্য দাশ, পরিমল দাশ, শ্রুতিকা চৌধুরী শ্রুতি,স্বর্ণা দাশ চৌধুরী, পূর্ণিমা চৌধুরী ও হিমু চৌধুরী।

বানিয়াচং উপজেলা স্কাউটের সম্পাদক ও রত্না উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ তাহের জানান, শাপলা কাপ অ্যাওয়ার্ড প্রাইমরী শিক্ষার্থীদের জন্য অনেক বড় অর্জন। বানিয়াচংয়ে এই প্রথম ১৬জন শিক্ষার্থী শাপলা কাপ অ্যাওয়ার্ড অর্জন করল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *