বানিয়াচংয়ে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করা হয়েছে।

বানিয়াচং উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৬ ডিসেম্বর বৃহস্পতিবার সূর্যোদয়ের সাথে সাথে ৫০ বার তোপধ্বনির মধ্যে দিয়ে দিবসের সূচনা করা হয়। পরে স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ, সকল সরকারি-আধা সরকারি স্বায়ত্বশাসিত এবং বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান, প্রধানমন্ত্রী কর্তৃক শপথ বাক্য পাঠ ও মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র ও প্রমাণ্য চিত্র প্রদর্শনীসহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়েছে।

দিনের প্রথম প্রহরে স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন, থানা পুলিশ, উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

উপজেলা নির্বাহী অফিাসার পদ্মাসন সিংহের সভাপতিত্বে ও উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম সরকারের সঞ্চালণায় বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।

সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মি, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, ওসি (তদন্ত) প্রজিত কুমার দাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল খালেক, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, যুবউন্নয়ন অফিসার জাফর ইকবাল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *