সেই কুস্তীগিরকে একহাত নিলেন জাইরা ওয়াসিম

বাংলা কণ্ঠ ডেস্ক রিপোর্ট ॥ করোনা ভারতের আসল সমস্যা নয়, জাহিল জামাতিরা সব সমস্যার মূলে! এমনই মুসলিম বিদ্বেষী পোস্ট করেন ভারতীয় কুস্তীগির ববিতা ফোগট। মূলত দিল্লির নিজামুদ্দিনে তাবলিগ জামাতের ঘটনা সামনে আসার পর থেকে ভারতে করোনা বৃদ্ধির জন্য তাবলিগ জামাতকেই দোষারোপ করে সাম্প্রদায়িক রাজনীতি করা হচ্ছে। তবে ববিতার এই পোস্টের বিরুদ্ধে তীব্র নিন্দা জানিয়েছে অনেকে।

এরপরই বলিউড তারকা জাইরা ওয়াসিমকে উদ্দেশ্য করে কুস্তীগির ববিতা ফোগট মন্তব্য করেন, আমি জাইরা ওয়াসিম নই, যে ভয়ে ঘরে বসে থাকব। এরপর তার জবাব দিলেন খোদ জাইরা ওয়াসিম। “আপনার অহঙ্কার দিয়ে অজ্ঞতা ঢাকার চেষ্টা করবেন না। সত্যি যদি জানতেই হয়, তাহলে নম্র ভাবে জানুন।”

ঠিক এ ভাষাতেই নাম না করে ববিতা ফোগটকে কটাক্ষ করলেন জাইরা ওয়াসিম। গত দু’সপ্তাহ ধরে ববিতা বনাম নেটিজেন বাকযুদ্ধে সরগরম সোশাল মিডিয়া।

টুইট করে সেই অভিযোগ করা মাত্রই বিরোধিতার সুর চড়ায় নেটিজেনরা। সেই সমালোচনার পাল্টা জবাবে সেই কুস্তিগীরের টুইট ছিল; “আমার সাম্প্রতিক টুইটে নানাভাবে সমালোচনা করে হুমকি দেওয়া হয়েছে। কিন্তু আমি স্পষ্ট করতে চাই, আমি জাইরা ওয়াসিম নই। তাই আমি ভয় পেয়ে ঘরে বসে থাকব না।”

সম্প্রতি ববিতা ফোগটের টুইটের সমালোচনা করে সরব হয়েছিলেন বলিউড তারকা স্বরা ভাস্কর। তিনি সেই কুস্তীগিরকে পাল্টা প্রশ্ন করেছিলেন, দিল্লি পুলিশ কেন নিজামুদ্দিনের জমায়েতের অনুমতি দিয়েছিল, আপনি (ববিতা ফোগট) প্রশ্ন তুলুন। সেই টুইটের সমর্থনে এগিয়ে এসেছিলেন অনেক নেটিজেন।

এদিকে, বলিউডে গতবছর মুক্তি পাওয়া স্কাই ইজ পিঙ্ক ছবিতে শেষবার দেখা গিয়েছিল জাইরা ওয়াসিমকে। এনডিটিভি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *