জীবনের ঝুঁকি নিয়ে অসহায় মানুষের পাশে এমপি আব্দুল মজিদ খান

হবিগঞ্জ প্রতিনিধি ॥ দেশের মানুষ যখন প্রাণঘাতি করোনাভাইরাস আতঙ্কে স্বেচ্ছায়-অনিচ্ছায় ঘরে বন্দি। ঠিক তখনই বিবেকের তাড়নায় নিজের জীবনের নিরাপত্তার তোয়াক্কা না করে অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জননেতা এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান।

করোনার এই ভয়াল পরিস্থিতিতে দিন নেই- রাত নেই, হরদম ছুটছেন নিজ এলাকার কষ্টে থাকা মানুষের হাড়ির খবর জানতে। যার চোলায় জ্বলছে না আগুন, যার ঘরে নাই দু’মুটো চাল-ডাল- দাঁড়াচ্ছেন তাদের পাশে। বাড়িয়ে দিচ্ছেন সহায়তার হাত। বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলার ২০টি ইউনিয়ন এবং একটি পৌরসভার কর্মহীন লোকের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে তিনি নিজেই হতদরিদ্র অসহায় মানুষের বাড়ি ঘুরে ঘুরে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন। এবং সচেতনতা মূলক প্রচারণা করে যাচ্ছেন । যাতে এলাকার মানুষ ভাল ও নিরাপদে থাকতে পারে ।

এই ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে ২৯ এপ্রিল বুধবার বানিয়াচং উপজেলার ১১নং মক্রমপুর ইউনিয়নের ৫০০ জন কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ৭৫ জন কৃষি শ্রমিকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ করেছেন ও সচেতন মূলক প্রচারণা করছেন ।

খাদ্য সামগ্রী বিতরণ কালে বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, মক্রমপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আহাদ মিয়া ইউনিয়ন পরিষদের সদস্য বৃন্দ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতা কর্মী বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *