করোনায় মৃত ট্রাফিকের সাব ইন্সপেক্টর হিরাকে জামালপুরে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

শাহীন আলম,জামালপুর ॥ ঢাকায় কর্মরত অবস্থায় করেনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ট্রাফিকের সাব ইন্সপেক্টর সুলতানুল আরেফিন হিরাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।
শনিবার বিকেলে তার মরদেহ জামালপুর সদর উপজেলার হাজিপুর সাদার বাড়ী পৌছালে সেখানে জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন পিপিএম বার তাকে গার্ড অব অনার প্রদান করেন।
ঢাকা মিরপুর ১৪ নং এলাকায় কর্মরত অবস্থায় ট্রাফিকের সাব ইন্সপেক্টর সুলতানুল আরেফিন হিরা করোনায় আক্রান্ত হন। তাকে রাজারবাগ পুলিশ হাপাতালে ভর্তি করা হলে চিকিৎসধীন অবস্থায় শনিবার ভোর রাতে তিনি মারা যান।
করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সাব ইন্সপেক্টর সুলতানুল আরেফিন হিরা, স্ত্রী, ১ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
পরে সন্ধ্যায় আইইডিসিআরের নিয়ম অনুযায়ী জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ ইকরামুল মুসলিমুন ফাউন্ডেশনের মাওলানা আশরাফুল ইসলামের নেতৃত্বে পাচ সদস্য বিশিষ্ট একটি টিম ও মৃত ব্যক্তির বাবা,ছোট ভাই এবং সাংবাদিকরা এ সময় উপস্থিত থেকে তার জানাযার নামাজের করে পরে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
সুলতানুল আরেফিন হিরার পরিবারের সদস্যরা বলেন, রাষ্ট্রিয় কাজে কর্মরত থেকে জনগণের সেবা করতে গিয়ে সুলতানুল আরেফিন হিরার মৃত্যু হয়েছে। সরকার ও জামালপুরের পুলিশ সুপার তাদের পরিবারের জন্য সহযোগিতা করবেন বলে প্রত্যাশা তাদের।
জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন পিপিএম বার বলেন, সুলতানুল আরেফিন হিরা জনগণের খেদমত করতে গিয়ে জীবন দিয়েছেন। জামালপুর জেলা পুলিশ আজীবন তাদের পাশে থাকবে। আমরাই তাদের অভিভাবক হিসেবে দায়িত্ব পালন করবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *